Q. কিভাবে নতুন সংযোগের জন্য আবেদন করবো ?
A. পাবনা সদরের মধ্যে হলে আমাদের ০৯৬১০-৯৬৯৫৯৪ , ০১৭৯০-৭৭৫০১১ অথবা ০২৫৮৮৮-৪৩৭৬২ ।
পূরণের মাধ্যমে নতুন সংযোগের জন্য আবেদন করতে পারেন। অথবা আমাদের সংযোগ টিমের সাথে যোগাযোগ করতে পারেন । আমাদের নাম্বারQ. নতুন ইন্টারনেট সংযোগ পেতে কত সময় লাগবে ?
আমারা দ্রুত সময়ের মধ্যে সংযোগ দিয়ে থাকি।
Q. সংযোগ ফি কি ফ্রি ?
A. আমাদের সাধারণত সংযোগ ফি ৫০০৳ মাত্র । আপনি যদি ২ মাসের সম্পূর্ণ বিল প্রদান করেন তাহলে সংযোগ ফি ফ্রি ।
Q. নতুন সংযোগ এর জন্য কি কি তথ্যাদি লাগবে ?
A. নতুন সংযোগের জন্য লাগবে ১. আপনার NID কার্ডের একটা Photocopy . ১ কপি পাসপোর্ট সাইজের Photo.
Q. পরবর্তীতে কি প্যাকেজ পরিবর্তন করতে পারবো ? কিভাবে ?
A. জি পারবেন । যে কোন সময়ে প্যাকেজ আপগ্রেড করতে পারবেন। ১ – ৫ তারিখের মধ্যে প্যাকেজ ডাউনগ্রেড করতে করতে হবে। প্যাকেজ পরিবর্তন করতে অফিসে এসে অথবা আমাদের সাপোর্ট নাম্বারে ০৯৬১০-৯৬৯৫৯৪ , ০১৭৯০-৭৭৫০১১ অথবা ০২৫৮৮৮-৪৩৭৬২ অথবা আমাদের অনলাইনে সাপোর্টে যোগাযোগ করে প্যাকেজ পরিবর্তন করতে পারবেন ।
Q. নতুন সংযোগ নেওয়ার সময় অফিস থেকে কি কি সরবাহ করবে ?
A. অফিস থেকে Optical Fiber এবং ONU সরবাহ করবে ।
Q. কিভাবে বিকাশে মাধ্যমে ইন্টারনেট বিল পরিশোধ করবো ?
A. বিকাশ অ্যাপে গিয়ে Pay Bill এ ক্লিক করে Internet Bill এ যাবেন ,তারপর Vision Technologies Limited সিলেক্ট করে, আপনার আইডি এবং টাকা দিয়ে পেমেন্ট করুন । More
Q. কিভাবে আপনাদের Local FTP/Web সার্ভার অ্যাক্সেস করবো ?
A. আপনি যদি সরাসরি VISION এর মাধ্যমে সংযুক্ত থাকেন (NTTN ছাড়া যেমন ফাইবার@হোম, সামিট বা অন্যান্য) আপনি একটি স্মার্ট পরিমাণ ডাউনলোড ব্যান্ডউইথ সহ FTP অ্যাক্সেস পাবেন। Local FTP/Web জানতে অনলাইনে সাপোর্টে যোগাযোগ করুন অথবা কল করুন ০৯৬১০-৯৬৯৫৯৪।
Q. আপনারা কি BDIX এর সংযুক্ত ?
A. হ্যাঁ, আমরা BDIX এর সাথে সংযুক্ত। BDIX ওয়েবসাইট থেকে ডাউনলোড দিলে BDIX এর স্পীড পাবেন ।
Q. আপনাদের কি বৈদ্যুতিক ব্যাকআপ আছে?
A. হ্যাঁ, আমাদের একাধিক ইলেকট্রনিক পাওয়ার অপশন রয়েছে।
Q. আপনি কি আমাদের খেলার জন্য লোয়েস্ট পিং ল্যাটেন্সি দিতে পারেন?
A. গেমিং পিং এবং লেটেন্সি রুট ম্যানেজমেন্টের উপর ভিত্তি করে পরিবর্তিত হতে পারে। আমরা আপনাকে সর্বোত্তম উপলভ্য রুট দেওয়ার চেষ্টা করতে পারি কিন্তু তাদের পার্টি সংযুক্ত থাকায় আমরা সব গেমের জন্য প্রাপ্যতা নিশ্চিত করতে পারি না। প্রয়োজনে আপনি আমাদের আপনার গেমিং সার্ভার আইপি দিতে পারেন, আমরা আপনার সার্ভারের জন্য পিং এবং বিলম্ব সহ আপনাকে পরীক্ষা করে উত্তর দিতে পারি।
Q. আমি কিভাবে জানবো আমি কত গতি পাচ্ছি ?
A. আপনি ব্যান্ডউইথ পর্যবেক্ষণ সরঞ্জাম ব্যবহার করতে পারেন । Speed Test
Q. আপনাদের কোন প্যাকেজে কত গুলো ডিভাইস এ চালাতে পারবো ?
A. ব্যান্ডউইথ ব্যবহারকারীর ডিভাইসের পরিমাণ অনুযায়ী অটো ভাগ করা হয়ে থাকে। এটি নির্ভর করে কোন ডিভাইস কত ব্যান্ডউইথ গ্রহণ করছে তার উপর।
Q. আমি আমার ইন্টারনেট ব্যবহার করতে পারছি না। আমি কিভাবে সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করবো ?
A. আমাদের সাপোর্ট নম্বরে যোগাযোগ করতে পারেন। আমাদের নাম্বার ০৯৬১০-৯৬৯৫৯৪ , ০১৭৯০-৭৭৫০১১ অথবা ০২৫৮৮৮-৪৩৭৬২ । অথবা আপনি আমাদের ইমেল করতে পারেন support@visiontech.com.bd .
Q. আমি আমার ইমেল ঠিকানা, মোবাইল নম্বর এবং অন্যান্য রিলেটিভ ইনফরমেশন পরিবর্তন করতে চাই। এটা কি সম্ভব?
A. হ্যাঁ এটা সম্ভব। ইনফরমেশন পরিবর্তন বা আপডেট এর জন্য আপনাকে আপনার নিবন্ধিত ইমেইল ঠিকানা থেকে support@visiontech.com.bd এ একটি ইমেল পাঠাতে হবে। অথাবা আমাদের অনলাইনে সাপোর্টে যোগাযোগ করুন।
Q. আমি কয়েক মাসের জন্য আমার সংযোগ স্থগিত করতে চাই, এটা কি সম্ভব?
A. জি পারবেন। আপনি আমাদের অফিসে এসে সংযোগ ডিসকানেক্ট এর ফর্মটি পূরণ করুন তারপর আপনার অনুরোধ অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে ।